1. admin@www.independentbd.news : independentbd.news : News Desk
  2. sheikhnadir81@gmail.com : sk deen mahmud : sk deen mahmud
নীলফামারী -৪ স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র নিলেন জাপা নেতা সিদ্দিক - independentbd.news
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সড়কের বেডে শ্রমিকবাহী ট্রাক উল্টে তালায় ২ শ্রমিক নিহত, আহত-১১ খুলনা পল্লী বিদ্যুৎ সমিতির বিশেষ ঘোষণা দুর্যোগের ঝুঁকিতে থাকা উপকূলের উন্নয়নে জাতীয় বাজেটে বিশেষ বরাদ্দের দাবিতে পাইকগাছায় মানববন্ধন-সমাবেশে যাত্রীবাহী বাসে অজ্ঞান পার্টির শিকার ব্যবসায়ীর সাড়ে ৫ লক্ষ টাকা লুটের ঘটনার কিনারা হয়নি দু’ সপ্তাহেও পাইকগাছায় জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনি অনুষ্ঠিত আনন্দ গুপ্তার হুইল চেয়ার পেয়ে আনন্দে আত্মহারা বৃদ্ধের পরিবার! এসএসসিতে সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় এন্ড কলেজের অভাবনীয় সাফল্য সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী তালার মাদক ব্যবসায়ী আটক পাইকগাছায় খুলনাসহ ৫ বিভাগে হিট অ্যালার্ট জারি

নীলফামারী -৪ স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র নিলেন জাপা নেতা সিদ্দিক

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর::
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩
  • ৫৩ বার পড়া হয়েছে
nilfamari-9444

আগামি জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী- ৪ আসনে (সৈয়দপুর- কিশোরগঞ্জ) প্রার্থী হতে জাতীয় পার্টির মনোনয়ন চেয়ে বঞ্চিত হয়েছেন নীলফামারী জেলা জাতীয় পার্টির সহ সভাপতি ও সৈয়দপুর উপজেলা কমিটির সভাপতি বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক জননেতা আলহাজ্ব সিদ্দিকুল আলম সিদ্দিক।

এরই প্রেক্ষিতে দলের বৃহৎ অংশের নেতাকর্মী সমর্থকসহ এলাকার জনগনের দাবির প্রতি সম্মান জানিয়ে সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তিনি।

সোমবার (২৭ নভেম্বর) বিকেলে সংসদ নির্বাচনের সহকারি রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়সাল রায়হানের কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন সহকারি রিটার্নিং ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়সাল রায়হান।

মনোনয়নপত্র সংগ্রহের সময় অন্যান্য অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য ও সৈয়দপুর পৌর জাতীয় পার্টির সদস্য সচিব মো. রাকিব খাঁন, জাতীয় যুব সংহতি সৈয়দপুর রাজনৈতিক জেলা শাখার সাবেক সভাপতি রওশন মহানামা, যুব সংহতি সৈয়দপুর পৌর কমিটির সাবেক সাধারণ সম্পাদক মো. সবুজ মিয়া, মো. মোনায়েম হোসেন, মো. আ. আলিমসহ জাতীয় পার্টি ও অঙ্গ এবং সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

জননেতা সিদ্দিক মনোনয়নপত্র সংগ্রহ করে দলের নেতাকর্মীদের নিয়ে দলীয় কার্যালয়ে আসেন। এসময় সকলের সাথে কুশল বিনিময় শেষে বিশেষ দোয়ায় অংশ নেন তিনি। এসময় নেতাকর্মী ও সমর্থকরা সিদ্দিকুল আলম সিদ্দিকের পক্ষে বিভিন্ন শ্লোগান দেন। তারা বলেন, আজ থেকে নব উদ্যোমে আমাদের যাত্রা শুরু হলো। সিদ্দিক ভাইয়ের বিজয় নিয়েই ঘরে ফিরবো। বলেন তারা। এ বিষয়ে জানতে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য মো. রাকিব খান বলেন, সিদ্দিকুল আলম সিদ্দিক হলেন জাতীয় পার্টির পরিক্ষিত কর্মী। তার নেতৃত্বে দল হয়েছে সুসংগঠিত। সমাজসেবাসহ দলের জন্য তিনি নিবেদিত প্রাণ। দলের নেতাকর্মী ও সমর্থকসহ সৈয়দপুর – কিশোরগঞ্জবাসীর দাবির প্রেক্ষিতে এবং তাদের প্রতি সম্মান জানিয়ে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

এ বিষয়ে জানতে চাইলে আলহাজ্ব সিদ্দিকুল আলম সিদ্দিক গণমাধ্যম কর্মীদের বলেন, আমি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-৪ আসনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে দলের মনোনয়ন চেয়েছিলাম। কিন্তু আমি দলের মনোনয়ন পাইনি। তাই আমার নির্বাচনী এলাকার দলের নেতাকর্মী, সমর্থকসহ জনগনের দাবির প্রতি সম্মান জানিয়ে সংসদ সদস্য পদে নির্বাচন করতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছি। এজন্য তিনি সকলের সহযোগিতা চেয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইন্ডিপেন্ডেন্টবিডি আইটি টিম

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত: ইন্ডিপেন্ডেন্টবিডি মিডিয়া কর্পোরেশন লিঃ