1. admin@www.independentbd.news : independentbd.news : News Desk
  2. sheikhnadir81@gmail.com : sk deen mahmud : sk deen mahmud
নির্বাচনী আচারনবিধিতে আটকা পড়ল চিংড়ি প্রতীকের সহ¯্রাধিক মটরসাইকেলের শো-ডাউন! - independentbd.news
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
জেনারেল আজিজের দুর্নীতি তদন্ত উদ্যোগে যুক্তরাষ্ট্ররে সন্তুষ্টি শীর্ষ কমান্ডারকে হত্যার প্রতিবাদে ইসরায়েলে হিজবুল্লাহর ভয়াবহ রকেট হামলা পাইকগাছায় ভ্যান চালককে পাট ক্ষেতে গলায় রশি পেচিয়ে অজ্ঞান করে ভ্যান ছিনতাই, আটক ১ ফ্লোরিডায় ভারি বৃষ্টিতে বন্যা পরিস্থিতির মুখে পাকিস্তানের পুড়ছে কপাল! টি-টোয়েন্টি বিশ্বকাপ: সুপার এইটে ১৭ বছরের খরার মুখে সমীকরণের পথে বাংলাদেশ মুন্সীগঞ্জে আমরা প্রবাসী মীরকাদিম বাসীর ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ অবৈধভাবে পরিচালনা করা সৈয়দপুর ফাইলেরিয়া হাসপাতাল সিলগালা নলছিটির হত্যা মামলায় সাবেক ইউপি চেয়ারম্যানসহ ৪ জনের যাবজ্জীবন কয়রায় সিপিপি সদস্যদের মাঝে দুর্যোগে উদ্ধার সামগ্রী বিতরন পাইকগাছা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানসহ ভাইস চেয়ারম্যানদের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান

নির্বাচনী আচারনবিধিতে আটকা পড়ল চিংড়ি প্রতীকের সহ¯্রাধিক মটরসাইকেলের শো-ডাউন!

নিজস্ব প্রতিবেদকঃঃ
  • প্রকাশিত: শনিবার, ২৫ মে, ২০২৪
  • ১৬৯ বার পড়া হয়েছে
dipto-10315

নির্বাচন আচারনবিধিতে আটকা পড়ল পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচনে চিংড়ি প্রতিকের মোটরসাইকেল শোডাউন। পূর্ব নির্ধারিত প্রচারনার অংশ হিসেবে শুক্রবার সকালে উপজেলাময় মটর শো-ডাউনের ঘোষণা দেন এবারের নির্বাচনে চেয়ারম্যান পদে পাইকগাছার সর্বাধিক আলোচিত প্রার্থী আনন্দ মোহন বিশ্বাস।

সে অনুযায়ী শুক্রবার সকাল থেকেই প্রার্থীর নিজ এলাকা কাশিমনগর থেকে কপিলমুনি পর্যন্ত চলছিল সাজ সাজ রব। কর্মী-সমর্থকদের মধ্যেও চলছিল এক অন্য রকম উন্মাদনা। বেলা বাড়ার সাথে সাথে বিভিন্ন অঞ্চল থেকে মোটর বাইক নিয়ে কর্মী-সমর্থকরা জড়ো হচ্ছিলেন কাশিমনগর বটতলা থেকে শুরু করে কপিলমুনি ধান্য চত্ত্বরে।

ঘড়ির কাটা সকাল ১০ টা ছুঁই ছুঁই। অমনি খবর এলো, নির্বাচন আচারণবিধি অনুযায়ী বিশাল মটর বহরের শো-ডাউন আচারনবিধি লংঘনের সামিল। আকষ্মিক উন্মাদনায় আছর করে পিনপতন নিস্তব্দতা।

উপস্থিতিদের মধ্যে হতাশা ভর করলেও পরক্ষণেই প্রার্থী নিজে ও তার নির্বাচনী নীতি-নির্ধারকদের তাৎক্ষণিক বক্তব্যে তৈরি হয় অন্য রকম আবেগ। নতুন উদ্যম ফিরে পায় হাজার হাজার কর্মী-সমর্থক। মূহুর্তের হতাশা রুপ নেয় যেন শক্তিতে।

এসময় আনন্দ মোহন বিশ্বাস তার বক্তৃতায় নির্বাচন কেন্দ্রীক অপর প্রতিদ্বন্দিদের নানা বৈষম্যমূলক আচারণ, ভূমিকা ও নানা আশংকা ফুঁটে ওঠে। এসময় তিনি তার বক্তব্যে কর্মী-সমর্থকদের শান্ত থেকে নিজ নিজ এলাকায় প্রচার-প্রচারনা চালিয়ে যাওয়ার পরামর্শ দেন। বক্তব্যে তার ছেলে বেলা, কৈশোর, তারুণ্য, রাজনীতি, সমাজনীতিসহ নানা বিষয়ে তার ভূমিকার নিয়ে কথা বলতে গিয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন। চোখ দিয়ে গড়িয়ে পড়ে অশ্রু। এসময় উপস্থিত কর্মী-সমর্থকরাও তাদের চোখের পানি সংবরণ করতে পারননি। উপস্থিত কর্মী-সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি ভালবাসার অটুট বন্ধন জিইয়ে রাখতে বলে বিজয়ে দেখা হওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। এ যেন নতুন শক্তি ফিরে পাওয়ার অন্য রকম প্রেরণা।

এসময় উপস্থিত ছিলেন, স্থানীয় বিশিষ্ট সমাজ সেবক ও ক্রীড়া ব্যক্তিত্ব এম বুলবুল আহমেদ, সাবেক উপাধ্যক্ষ আফসার আলী, জেলা পূজা উদযাপন পরিষদের ব্যবসায়ী নেতা ও পুলিশিং কমিটির সভাপতি ও জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সম্পাদক, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি শেখ সালাহ উদ্দীন, তারুণ্যের ব্যবসায়ী আইকন বিপ্লব সাধুসহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের নের্তৃবৃন্দ। এসময় তারা উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশ্যে তারা ধৈর্য্যধারণ করে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচনী বৈতরনী পার হওয়ার পরামর্শ দেন।

দ্রুত মোটর শোভাযাত্রায় আসা নেতা-কর্মী ও সমর্থকরা ফিরে যান নিজ নিজ এলাকায়। এসময় তারা বলেন, বিজয়ের পর আরো বড় মটর শোভাযাত্রায় এক সাথে সামিল হবেন এমন প্রত্যাশায় পূর্ণ শক্তিতে একে একে ফিরে যান বীর দর্পে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইন্ডিপেন্ডেন্টবিডি আইটি টিম

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত: ইন্ডিপেন্ডেন্টবিডি মিডিয়া কর্পোরেশন লিঃ