1. admin@www.independentbd.news : independentbd.news : News Desk
  2. sheikhnadir81@gmail.com : sk deen mahmud : sk deen mahmud
দিনাজপুরে ঘোড়াঘাট, হাকিমপুর ও বিরামপুর উপজেলায় চেয়ারম্যান হলেন যারা - independentbd.news
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কপিলমুনিতে স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে স্ত্রীকে ধর্ষণ প্রচেষ্টার অভিযোগ! উপকূলীয় পাইকগাছায় পানিবন্দি সহস্রাধিক পরিবারে সংকট বাড়ছে, অনেক এলাকায় বিদ্যুৎ সংযোগ পুণ:স্থাপন হয়নি এখনো ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে নলছিটিতে ব্যাপক ক্ষয়ক্ষতি ডুমুরিয়ায় বখাটের হাতে লাঞ্ছিত স্কুল ছাত্রীর আত্নহত্যা! সৈয়দপুরের তিন কৃতি খেলোয়াড়কে উপজেলা ক্রীড়া সংস্থার সংবর্ধনা পৃথিবীর মতো গ্রহের সন্ধান নাসার, বছর হবে ১২.৮ দিনেই প্রধানমন্ত্রী দুর্গত এলাকা পরিদর্শনে যাবেন বৃহস্পতিবার ডুমুরিয়ায় মেরিন ফিসারিজ প্রকল্পের ৫দিনের প্রশিক্ষণ শুরু প্রস্তুতি পর্বে রাতে ফের যুক্তরাষ্ট্রের মুখোমুখি শান্ত-লিটনরা পাকিস্তানে ব্যাপক সংঘর্ষে ৫ সৈন্যসহ নিহত ২৮

দিনাজপুরে ঘোড়াঘাট, হাকিমপুর ও বিরামপুর উপজেলায় চেয়ারম্যান হলেন যারা

মোঃ আল হেলাল চৌধুরী, (ফুলবাড়ী) দিনাজপুর::
  • প্রকাশিত: শুক্রবার, ১০ মে, ২০২৪
  • ৪১ বার পড়া হয়েছে
News-10214

প্রথম ধাপে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে দিনাজপুরের ৩টি উপজেলা ঘোড়াঘাট, হাকিমপুর ও বিরামপুর উপজেলায় সুষ্ঠুভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এরপর ভোট গণনা শেষে স্ব-স্ব সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসারগণ বেসরকারি ফলাফল ঘোষণা করেছেন। এতে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ঘোড়াঘাট উপজেলায় কাজী শুভ রহমান চৌধুরী, হাকিমপুরে কামাল হোসেন রাজ ও বিরামপুরে পারভেজ কবীর।

ঘোড়াঘাট উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. শাহীনুর আলম জানান, দিনাজপুরের ঘোড়াঘাটে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বেসরকারিভাবে কাজী শুভ রহমান চৌধুরী আনারস প্রতীক নিয়ে ২৮ হাজার ৬৯৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. সারওয়ার হোসেন মোটরসাইকেল প্রতীকে ৮ হাজার ৩৮৪ ভোট পেয়েছেন। এছাড়াও টেলিফোন প্রতীক নিয়ে মো. তৌহিদুল ইসলাম সরকার ভোট পেয়েছেন ২ হাজার ১২৪ ও কাপ-পিরিচ প্রতীক নিয়ে অ্যাডভোকেট রবিউল ইসলাম ২ হাজার ৪৭৪ ভোট পেয়েছেন।

বুধবার (৮ মে) রাত ৯ টায় ঘোড়াঘাট উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. শাহীনুর আলম বেসরকারিভাবে এই ঘোষণা দেন। তিনি জানান, এই উপজেলায় মোট ৪৪টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এতে মোট ভোটার সংখ্যা ১ লাখ ৭ হাজার ৮২। এর মধ্যে পুরুষ ভোটার ৫৩ হাজার ২১৫ আর নারী ভোটার ৫৩ হাজার ৮৬৭। নির্বাচনে মোট ভোটের শতকরা হার ৪০ দশমিক ৬৬।

হাকিমপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মো. শিমুল সরকার জানান, দিনাজপুরের হাকিমপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বেসরকারিভাবে মো. কামাল হোসেন রাজ মোটরসাইকেল প্রতীক নিয়ে ২২ হাজার ২৫১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. হারুন উর রশীদ টেলিফোন প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ১৯ হাজার ৩৭৮। এছাড়াও মো. আমিনুল ইসলাম আনারস প্রতীক নিয়ে দুই হাজার ২৪২ ভোট পেয়েছেন।

এদিন রাত সাড়ে ৮টায় হাকিমপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. শিমুল সরকার বেসরকারিভাবে এই ফলাফল ঘোষণা দেন। তিনি জানান, এই উপজেলায় মোট ৩৬টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এতে মোট ভোটার সংখ্যা ৮০ হাজার ৩৬৭। ভোট পড়েছে ৪৪ হাজার ৪০০। নির্বাচনে মোট ভোটের শতকরা হার ৫৫ দশমিক ২৫।

এদিকে, বিরামপুর উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা খন্দকার মোহাম্মদ আলী জানান, দিনাজপুরের বিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বেসরকারিভাবে মো. পারভেজ কবীর ঘোড়া প্রতীক নিয়ে ৪২ হাজার ৯৬৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. মতিউর রহমান আনারস প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৩২ হাজার ৮০৭।

বুধবার (৮ মে) রাত সাড়ে ১০টায় বিরামপুর উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা খন্দকার মোহাম্মদ আলী বেসরকারিভাবে এই ফলাফল ঘোষণা দেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইন্ডিপেন্ডেন্টবিডি আইটি টিম

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত: ইন্ডিপেন্ডেন্টবিডি মিডিয়া কর্পোরেশন লিঃ