1. admin@www.independentbd.news : independentbd.news : News Desk
  2. sheikhnadir81@gmail.com : sk deen mahmud : sk deen mahmud
পঞ্চগড়ের তেঁতুলিয়া সীমান্তে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি নিহত - independentbd.news
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কপিলমুনিতে স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে স্ত্রীকে ধর্ষণ প্রচেষ্টার অভিযোগ! উপকূলীয় পাইকগাছায় পানিবন্দি সহস্রাধিক পরিবারে সংকট বাড়ছে, অনেক এলাকায় বিদ্যুৎ সংযোগ পুণ:স্থাপন হয়নি এখনো ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে নলছিটিতে ব্যাপক ক্ষয়ক্ষতি ডুমুরিয়ায় বখাটের হাতে লাঞ্ছিত স্কুল ছাত্রীর আত্নহত্যা! সৈয়দপুরের তিন কৃতি খেলোয়াড়কে উপজেলা ক্রীড়া সংস্থার সংবর্ধনা পৃথিবীর মতো গ্রহের সন্ধান নাসার, বছর হবে ১২.৮ দিনেই প্রধানমন্ত্রী দুর্গত এলাকা পরিদর্শনে যাবেন বৃহস্পতিবার ডুমুরিয়ায় মেরিন ফিসারিজ প্রকল্পের ৫দিনের প্রশিক্ষণ শুরু প্রস্তুতি পর্বে রাতে ফের যুক্তরাষ্ট্রের মুখোমুখি শান্ত-লিটনরা পাকিস্তানে ব্যাপক সংঘর্ষে ৫ সৈন্যসহ নিহত ২৮

পঞ্চগড়ের তেঁতুলিয়া সীমান্তে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি নিহত

ইন্ডিপেন্ডেন্ট ডেস্ক:
  • প্রকাশিত: বুধবার, ৮ মে, ২০২৪
  • ৪৫ বার পড়া হয়েছে
border-india-bangladesh-10198

পঞ্চগড় জেলার তেঁতুলিয়ার খয়খাটপাড়া সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে দুই বাংলাদেশি নিহত হয়েছেন। মঙ্গলবার (৭ মে) দিবাগত গভীর রাতে তাদের গুলি করে হত্যা করা হয়।

নিহতরা হলেন, ইয়াসিন আলী (২৩) ও আব্দুল জলিল (৪০)। তাদের একজনের বাড়ি সীমান্ত সংলগ্ন ভরমাতুলপাড়া এবং আরেকজনের বাড়ি মাগুরা এলাকায়।

জানা গেছে, মঙ্গলবার গভীর রাতে ওই দুই যুবক সীমান্তের তারকাটা অতিক্রম করে ভারতে যাওয়ার চেষ্টা করছিলেন। এ সময় তারা সীমান্তের ৪৪৭/৫ আর পিলারের কাছে গেলে বিএসএফ তাদের লক্ষ্য করে গুলি করে। গুলি লাগার সঙ্গে সঙ্গে তাদের মৃত্যু হয়। হত্যার পর তাদের ভারতে নিয়ে যাওয়া হয়।

পঞ্চগড় ১৮ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল মো. যুবায়ের হাসান পিএসসি জানায়, ঘটনার পরেই আমরা খবর পেয়েছি। স্থানীয় জনপ্রতিনিধিদের সঙ্গে যোগাযোগ করে তাদের লাশ ফেরতের প্রক্রিয়া চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইন্ডিপেন্ডেন্টবিডি আইটি টিম

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত: ইন্ডিপেন্ডেন্টবিডি মিডিয়া কর্পোরেশন লিঃ