1. admin@www.independentbd.news : independentbd.news : News Desk
  2. sheikhnadir81@gmail.com : sk deen mahmud : sk deen mahmud
প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন'র বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত - independentbd.news
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কপিলমুনিতে স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে স্ত্রীকে ধর্ষণ প্রচেষ্টার অভিযোগ! উপকূলীয় পাইকগাছায় পানিবন্দি সহস্রাধিক পরিবারে সংকট বাড়ছে, অনেক এলাকায় বিদ্যুৎ সংযোগ পুণ:স্থাপন হয়নি এখনো ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে নলছিটিতে ব্যাপক ক্ষয়ক্ষতি ডুমুরিয়ায় বখাটের হাতে লাঞ্ছিত স্কুল ছাত্রীর আত্নহত্যা! সৈয়দপুরের তিন কৃতি খেলোয়াড়কে উপজেলা ক্রীড়া সংস্থার সংবর্ধনা পৃথিবীর মতো গ্রহের সন্ধান নাসার, বছর হবে ১২.৮ দিনেই প্রধানমন্ত্রী দুর্গত এলাকা পরিদর্শনে যাবেন বৃহস্পতিবার ডুমুরিয়ায় মেরিন ফিসারিজ প্রকল্পের ৫দিনের প্রশিক্ষণ শুরু প্রস্তুতি পর্বে রাতে ফের যুক্তরাষ্ট্রের মুখোমুখি শান্ত-লিটনরা পাকিস্তানে ব্যাপক সংঘর্ষে ৫ সৈন্যসহ নিহত ২৮

প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন’র বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত

অরবিন্দ পোদ্দার, নলছিটি প্রতিনিধি::
  • প্রকাশিত: রবিবার, ৫ মে, ২০২৪
  • ৪৬ বার পড়া হয়েছে
nolchiti-10181

জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন, প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের কর্মকর্তা কর্মচারী সোসাইটি এর উদ্যোগে বরিশাল বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

৩ মে শুক্রবার জেলা সমাজসেবা কমপ্লেক্স মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন আইন- ২০২৩ অর্জন উপলক্ষ্যে জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র কর্মকর্তা কর্মচারী সোসাইটি এর উদ্যোগে আয়োজিত বরিশাল বিভাগীয় সম্মেলনে সভাপতিত্ব করেন ডাঃ আরাফাতুল ইসলাম সম্রাট।

প্রধান অতিথি ছিলেন জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন, প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র কর্মকর্তা কর্মচারী সোসাইটির সভাপতি ড. মোঃ রেজাউল কবির (বিএমএস),বিশেষ অতিথি মোহাম্মদ মফিজুল ইসলাম সিনিয়ার সহ-সভাপতি, জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র কর্মকর্তা কর্মচারী সোসাইটি ও মোঃ হানিফ বেপারী সহ-সভাপতি, জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র কর্মকর্তা কর্মচারী সোসাইটি।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন আমারা কারও ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলি না,অতীতে যারা সেবা কেন্দ্রের জনবলের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলেছে তারা কেউই ভালো নেই। কারোর স্বার্থে ব্যাঘাত সৃষ্টি হয় এমন কাজ সোসাইটি করবে না। ইতিমধ্যে আপনাদের বিধি ও প্রবিধি মালার ফাইল মন্ত্রণালয় রয়েছে। ইনশাল্লাহ আপনারা দ্রুত এর রেজাল্ট পাবেন। একতাবদ্ধ ভাবে আমরা কাংক্ষিত লক্ষ্য পৌঁছাতে চাই। তবে কেউ যদি এ নিয়ে পানি ঘোলা করার অপচেষ্টা করেন তাহলে ১২০০ জনবলকে সাথে নিয়ে তার উচিত শিক্ষা দেওয়া হবে।

অনুষ্ঠানে কেন্দ্রীয় কমিটি ও বিভাগীয় কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনায় করেন গাজী মাশরুক আহাম্মদ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইন্ডিপেন্ডেন্টবিডি আইটি টিম

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত: ইন্ডিপেন্ডেন্টবিডি মিডিয়া কর্পোরেশন লিঃ