1. admin@www.independentbd.news : independentbd.news : News Desk
  2. sheikhnadir81@gmail.com : sk deen mahmud : sk deen mahmud
পর্দায় বাবা-মেয়ের চরিত্র থেকে অসম প্রেমিক-প্রেমিকা! - independentbd.news
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কপিলমুনিতে স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে স্ত্রীকে ধর্ষণ প্রচেষ্টার অভিযোগ! উপকূলীয় পাইকগাছায় পানিবন্দি সহস্রাধিক পরিবারে সংকট বাড়ছে, অনেক এলাকায় বিদ্যুৎ সংযোগ পুণ:স্থাপন হয়নি এখনো ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে নলছিটিতে ব্যাপক ক্ষয়ক্ষতি ডুমুরিয়ায় বখাটের হাতে লাঞ্ছিত স্কুল ছাত্রীর আত্নহত্যা! সৈয়দপুরের তিন কৃতি খেলোয়াড়কে উপজেলা ক্রীড়া সংস্থার সংবর্ধনা পৃথিবীর মতো গ্রহের সন্ধান নাসার, বছর হবে ১২.৮ দিনেই প্রধানমন্ত্রী দুর্গত এলাকা পরিদর্শনে যাবেন বৃহস্পতিবার ডুমুরিয়ায় মেরিন ফিসারিজ প্রকল্পের ৫দিনের প্রশিক্ষণ শুরু প্রস্তুতি পর্বে রাতে ফের যুক্তরাষ্ট্রের মুখোমুখি শান্ত-লিটনরা পাকিস্তানে ব্যাপক সংঘর্ষে ৫ সৈন্যসহ নিহত ২৮

পর্দায় বাবা-মেয়ের চরিত্র থেকে অসম প্রেমিক-প্রেমিকা!

বিনোদন ডেস্ক::
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ৭৬ বার পড়া হয়েছে
amborish-ayesa-9993

ওপার বাংলার ধারাবাহিক ‘পুণ্যিপুকুরে’ বাবা-মেয়ের চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য ও আয়েশা ভট্টাচার্য। তবে সম্প্রতি সময়ে অসম এই জুটিরই প্রেমের খবর ছড়িয়েছে টলিউড পাড়ায়।

কাঞ্চন মল্লিক-শ্রীময়ী চট্টোরাজ, দোলন রায়-দীপঙ্কর দাসের পর কি তাহলে আরও এক ‘বিতর্কিত বিয়ে’ আসতে চলেছে সামনে? ভারতীয় সংবাদমাধ্যম টিভি নাইনকে দেওয়া সাক্ষাৎকারে এমন প্রশ্ন শুনেই হেসে ফেললেন আয়েশা।

বললেন, ‘প্রেম করছি না, অম্বরীশদার প্রেমিকার চরিত্রে অভিনয় করছি।’ অভিনেত্রী পরিষ্কার করলেন, ‘আমরা প্রেম করছি না। তবে একসঙ্গে একটি সিনেমা করছি। যেখানে অম্বরীশকে আমার প্রেমিকের চরিত্রে দেখা যাবে। পর্দায় অসমবয়সী প্রেম দেখতে পাবেন দর্শকরা, বাস্তবে নয় (হাসি)।

পর্দায় নিজেদের জুটি প্রসঙ্গে আয়েশা বলেন, ‘আমার আর অম্বরীশদার চরিত্রটি খুব গুরুত্বপূর্ণ। দুজনের চরিত্রই ভীষণ মজার। বেশ কয়েকমাস আগেই শ্যুট শেষ হয়েছে আমাদের। আমাদের দুজনের অসমবয়সের যে সম্পর্ক, তা খুব সুন্দরভাবে প্রস্ফুটিত করা হয়েছে গোটা সিনেমায়। দর্শকদের ভালো লাগবে। দেখতে খুব সুন্দর লাগবে। অম্বরীশদা এর আগেও মজার চরিত্রে অভিনয় করেছেন, কিন্তু এবারের চরিত্রটি একেবারে নতুন ধরনের।’

ছবির নাম ব্যুমেরাং। যেখানে ভূমিকায় থাকবেন অভিনেতা জিৎ ও অভিনেত্রী রুক্মিণী মৈত্র। আরও অভিনয় করছেন দেবচন্দ্রিমা সিংহ রায় এবং সৌরভ দাস। আগামী ১০ মে মুক্তি পেতে পারে এই সিনেমা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইন্ডিপেন্ডেন্টবিডি আইটি টিম

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত: ইন্ডিপেন্ডেন্টবিডি মিডিয়া কর্পোরেশন লিঃ