1. admin@www.independentbd.news : independentbd.news : News Desk
  2. sheikhnadir81@gmail.com : sk deen mahmud : sk deen mahmud
টঙ্গীবাড়ীতে যশলং আল-হাবিব কারীমিয়া মাদ্রাসার ১২তম ওয়াজ মাহফিল অনুষ্ঠিত - independentbd.news
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কপিলমুনিতে স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে স্ত্রীকে ধর্ষণ প্রচেষ্টার অভিযোগ! উপকূলীয় পাইকগাছায় পানিবন্দি সহস্রাধিক পরিবারে সংকট বাড়ছে, অনেক এলাকায় বিদ্যুৎ সংযোগ পুণ:স্থাপন হয়নি এখনো ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে নলছিটিতে ব্যাপক ক্ষয়ক্ষতি ডুমুরিয়ায় বখাটের হাতে লাঞ্ছিত স্কুল ছাত্রীর আত্নহত্যা! সৈয়দপুরের তিন কৃতি খেলোয়াড়কে উপজেলা ক্রীড়া সংস্থার সংবর্ধনা পৃথিবীর মতো গ্রহের সন্ধান নাসার, বছর হবে ১২.৮ দিনেই প্রধানমন্ত্রী দুর্গত এলাকা পরিদর্শনে যাবেন বৃহস্পতিবার ডুমুরিয়ায় মেরিন ফিসারিজ প্রকল্পের ৫দিনের প্রশিক্ষণ শুরু প্রস্তুতি পর্বে রাতে ফের যুক্তরাষ্ট্রের মুখোমুখি শান্ত-লিটনরা পাকিস্তানে ব্যাপক সংঘর্ষে ৫ সৈন্যসহ নিহত ২৮

টঙ্গীবাড়ীতে যশলং আল-হাবিব কারীমিয়া মাদ্রাসার ১২তম ওয়াজ মাহফিল অনুষ্ঠিত

লিটন মাহমুদ,মু্ন্সীগঞ্জঃ
  • প্রকাশিত: বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৯১ বার পড়া হয়েছে
munsigang-9738

৬ই ফেব্রুয়ারি মঙ্গলবার আল-হাবিব কারীমিয়া মাদ্রাসা(এতিমখানা ও লিল্লাহ্-বোর্ডিং) হাফেজ ছাত্রদের দপ্তরবন্দী উপলক্ষে ওয়াজ ও দোয়া মাদ্রাসা ময়দানে অনুষ্ঠিত হয়।

যশলং আল-হাবিব কারীমিয়া মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব মোঃ সাইদুর রহমানের সভাপতিত্বে মাহফিলে প্রধান মেহমান হিসেবে উপস্থিত থেকে বয়ান পেশ করেন, গাউছুল আজম জামে মসজিদের খতিব আলহাজ্ব মুফতি মোঃ আব্দুল কাইয়ুম।

বিশেষ মেহমান হিসেবে বক্তব্য প্রদান করেন, দীঘিড়পাড় বাজার জামে মসজিদে খতিব মিতরা আশ্রাফুল উলুম মাদ্রাসার সহ-শিক্ষা সচিব মুফতি ইমদাদুল হক আরেফী,মাদ্রাসার দারুত তাকওয়া ঢাকা উত্তরার প্রতিষ্ঠাতা ও পরিচালক মুফতি সাইদুর ইসলাম বিক্রমপুরী ।

যশলং আল-হাবিব কারীমিয়া মাদ্রাসা(এতিমখানা ও লিল্লাহ্-বোর্ডিং) হাফেজ ছাত্রদের দপ্তরবন্দী উপলক্ষে ১২তম ওয়াজ মাহফিলে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইসমাইল হোসেন (বাবু), বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হাজী মোঃ আলমাছ মোড়ল , বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক (ঢাকা বঙ্গ বাজার)ঢাকা,হাজী মোঃ খোরশেদ ঢালী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হাজী মোঃ সিরাজুল ইসলাম।

যশলং আল-হাবিব কারীমিয়া মাদ্রাসা(এতিমখানা ও লিল্লাহ্-বোর্ডিং) হাফেজ ছাত্রদের দপ্তরবন্দী উপলক্ষে ১২তম ওয়াজ মাহফিলের সার্বিক সহযোগিতা ও তত্ত্বাবধানে ছিলেন মেহেদী হাওলাদার ।

ওয়াজ মাহফিল শেষে বিশ্ব উম্মার ঐক্য শান্তির জন্য মোনাজাত পরিচালনা করেন ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইন্ডিপেন্ডেন্টবিডি আইটি টিম

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত: ইন্ডিপেন্ডেন্টবিডি মিডিয়া কর্পোরেশন লিঃ