1. admin@www.independentbd.news : independentbd.news : News Desk
  2. sheikhnadir81@gmail.com : sk deen mahmud : sk deen mahmud
এসো কিছু করি'র সহ সভাপতি কায়সার খান'র মৃত্যুতে শোক - independentbd.news
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কপিলমুনিতে স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে স্ত্রীকে ধর্ষণ প্রচেষ্টার অভিযোগ! উপকূলীয় পাইকগাছায় পানিবন্দি সহস্রাধিক পরিবারে সংকট বাড়ছে, অনেক এলাকায় বিদ্যুৎ সংযোগ পুণ:স্থাপন হয়নি এখনো ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে নলছিটিতে ব্যাপক ক্ষয়ক্ষতি ডুমুরিয়ায় বখাটের হাতে লাঞ্ছিত স্কুল ছাত্রীর আত্নহত্যা! সৈয়দপুরের তিন কৃতি খেলোয়াড়কে উপজেলা ক্রীড়া সংস্থার সংবর্ধনা পৃথিবীর মতো গ্রহের সন্ধান নাসার, বছর হবে ১২.৮ দিনেই প্রধানমন্ত্রী দুর্গত এলাকা পরিদর্শনে যাবেন বৃহস্পতিবার ডুমুরিয়ায় মেরিন ফিসারিজ প্রকল্পের ৫দিনের প্রশিক্ষণ শুরু প্রস্তুতি পর্বে রাতে ফের যুক্তরাষ্ট্রের মুখোমুখি শান্ত-লিটনরা পাকিস্তানে ব্যাপক সংঘর্ষে ৫ সৈন্যসহ নিহত ২৮

এসো কিছু করি’র সহ সভাপতি কায়সার খান’র মৃত্যুতে শোক

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩
  • ১০১ বার পড়া হয়েছে
kauser-khan-9421

সৈয়দপুরস্থ স্বেচ্ছাসেবী সংগঠন এসো কিছু করি’র সিনিয়র সহ সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক কায়সার খান (৫২) আর নেই। বুধবার (২০ ডিসেম্বর) রাত ৯টায় রংপুরের ডক্টরস্ ক্লিনিক এন্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি ( ইন্নালিল্লাহে —-রাজিউন)। তিনি দীর্ঘদিন থেকে কিডনীরোগ জটিলতায় ভুগছিলেন।

সম্প্রতি ভারতে চিকিৎসা নিয়ে দেশে ফিরেন। কয়েকদিন আগে তার শারীরিক অবস্থার অবনতি হলে রংপুরস্থ ডক্টর ক্লিনিক এন্ড হাসপাতালে চিকিৎসা নিতে ভর্তি হন। কিম্তু তার শারিরীক অবস্থার অবনতি হতে থাকে। অবশেষে বুধবার রাতে সবাইকে শোকের সাগরে ভাসিয়ে পাড়ি জমান না ফেরার দেশে। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যা, এক পুত্র, ভাইবোনসহ অসংখ্য আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব ও গুনগ্রাহী রেখে গেছেন।

প্রয়াত তৌফিক আহমেদ খানের পুত্র সমাজসেবক কায়সার খানের মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়লে গোটা শহরের শোকের ছায়া নেমে আসে। কায়সার খানকে শেষবারের মতো একনজর দেখতে তার আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব শুভাকাঙ্ক্ষীসহ সর্বস্তরের মানুষজন নয়াবাজারের বাসভবনে ভীড় জমায়। এসময় সকলের আহাজারিতে পরিবেশ ভারি হয়ে ওঠে। সেখানে হৃদয় বিদারক দৃশ্যের সৃষ্টি হয়।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বাদ নামাজে যোহর নয়াবাজার ঈদগাহ মাঠে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। পরে তাঁকে হাতিখানা কবরস্থানে দাফন করা হয়। মরহুমের জানাযার নামাজে সর্বস্তরের মানুষজন অংশ নেন। উল্লেখ্য কায়সার খান ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী আয়াজ ওয়ারিস খান ও প্রবাসী ভোলা খানের চাচাতো ভাই।

মরহুমের মৃত্যুতে শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন পৌর মেয়র রাফিকা আকতার জাহান, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন,সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, বিশিষ্ট ব্যবসায়ী সিদ্দিকুল আলম সিদ্দিক, মোস্তফা ফিরোজ, এসো কিছু করি’র সভাপতি প্রভাষক শওকত হায়াত শাহ, সাধারণ সম্পাদক তোফায়েল মোহাম্মদ আজম, ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ শাবাহাত আলী সাব্বু, সমাজসেবী এসকে আহমেদউল্ল্যাহ, আনোয়ার হোসেন আন্নু, বিশিষ্ট ব্যবসায়ী হাজী নুর ইসলাম, হাজী ইমতিয়াজ, হাজী আওরঙ্গজেব, আখতার সিদ্দিকী পাপ্পু সাফদার উল্ল্যাহ, রহমত খান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইন্ডিপেন্ডেন্টবিডি আইটি টিম

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত: ইন্ডিপেন্ডেন্টবিডি মিডিয়া কর্পোরেশন লিঃ