1. admin@www.independentbd.news : independentbd.news : News Desk
  2. sheikhnadir81@gmail.com : sk deen mahmud : sk deen mahmud
সৈয়দপুরে বিরোধী জোটের ডাকা ৪৮ ঘন্টার ঢিলেঢালা হরতাল পালিত - independentbd.news
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
জেনারেল আজিজের দুর্নীতি তদন্ত উদ্যোগে যুক্তরাষ্ট্ররে সন্তুষ্টি শীর্ষ কমান্ডারকে হত্যার প্রতিবাদে ইসরায়েলে হিজবুল্লাহর ভয়াবহ রকেট হামলা পাইকগাছায় ভ্যান চালককে পাট ক্ষেতে গলায় রশি পেচিয়ে অজ্ঞান করে ভ্যান ছিনতাই, আটক ১ ফ্লোরিডায় ভারি বৃষ্টিতে বন্যা পরিস্থিতির মুখে পাকিস্তানের পুড়ছে কপাল! টি-টোয়েন্টি বিশ্বকাপ: সুপার এইটে ১৭ বছরের খরার মুখে সমীকরণের পথে বাংলাদেশ মুন্সীগঞ্জে আমরা প্রবাসী মীরকাদিম বাসীর ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ অবৈধভাবে পরিচালনা করা সৈয়দপুর ফাইলেরিয়া হাসপাতাল সিলগালা নলছিটির হত্যা মামলায় সাবেক ইউপি চেয়ারম্যানসহ ৪ জনের যাবজ্জীবন কয়রায় সিপিপি সদস্যদের মাঝে দুর্যোগে উদ্ধার সামগ্রী বিতরন পাইকগাছা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানসহ ভাইস চেয়ারম্যানদের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান

সৈয়দপুরে বিরোধী জোটের ডাকা ৪৮ ঘন্টার ঢিলেঢালা হরতাল পালিত

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি::
  • প্রকাশিত: সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
  • ৩৮ বার পড়া হয়েছে
soyedpur-9396
হরতালে সৈয়দপুর বাস টার্মিনাল এলাকার দৃশ্য

সারাদেশের মতো সৈয়দপুরেও সরকার পতনের একদফা দাবিতে বিএনপি- জামায়াতের ডাকা ৪৮ ঘন্টা হরতাল ঢিলেঢালাভাবে পালিত হয়েছে।

রবিবার সকাল ৬ টা থেকে শুরু হয়ে মঙ্গলবার সকাল ৬ টা পর্যন্ত ওই কর্মসূচি আহবান করে বিএনপি -জামায়াতসহ সরকার বিরোধী আন্দোলনে থাকা দলগুলো। ৪৮ ঘন্টা হরতাল চলাকালে সৈয়দপুরের রাজপথে বিএনপি-জামায়াতের কোন তৎপরতা দেখা যায়নি। ২৪ দিন থেকে তালাবদ্ধ বিএনপি কার্যালয়সহ শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে পুলিশের ছিল সতর্ক অবস্থান। হরতালে সড়ক মহাসড়কগুলোতে সকল প্রকার যানবাহন চলতে দেখা গেছে। স্বাভাবিক ছিল ব্যক্তিগত যানবাহনসহ মাইক্রোবাস, পিকআপ,ব্যাটারিচালিত রিক্সা অটোরিক্সার চলাচল।

সোমবার (২০ নভেম্বর) সৈয়দপুর বাস টার্মিনালসহ সৈয়দপুর -রংপুর মহাসড়কে এসব চিত্র দেখা গেছে। স্কুল কলেজসহ সকল শিক্ষা প্রতিষ্ঠানে ক্লাশ হয়েছে। বিসিক শিল্পনগরীসহ সকল কল কারখানায় উৎপাদন হয়েছে। সৈয়দপুর রেলওয়ে স্টেশন থেকে যথাসময়ে ছেড়ে গেছে বিভিন্ন আন্ত:নগর ট্রেন। হরতাল চলাকালে শহরের চিত্র ছিল সম্পুর্ন আলাদা। খোলা ছিল সকল ব্যবসা প্রতিষ্ঠান। বিভিন্ন যানবাহনের চাপে শহরে যানজট লেগেই ছিল। প্রশাসনের পক্ষ থেকে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সৈয়দপুর বাস টার্মিনাল,রেলওয়ে স্টেশনসহ শহরের বিভিন্ন পয়েন্টে পুলিশ মোতায়েন ছিল। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

উল্লেখ্য গত ২৮অক্টোবর ঢাকায় বিএনপির মহাসমাবেশে হামলা এবং দলটির সিনিয়র নেতাকর্মীদের গ্রেফতারের প্রতিবাদে ও তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিতে গত ৪ নভেম্বর থেকে অবরোধ কর্মসূচি পালন করে আসছে দলগুলো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইন্ডিপেন্ডেন্টবিডি আইটি টিম

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত: ইন্ডিপেন্ডেন্টবিডি মিডিয়া কর্পোরেশন লিঃ