1. admin@www.independentbd.news : independentbd.news : News Desk
  2. sheikhnadir81@gmail.com : sk deen mahmud : sk deen mahmud
পাইকগাছায় অনলাইন জুয়া প্রতিরোধে অভিযান শুরু, এজেন্টসহ ৫ জুয়াড়ী আটক - independentbd.news
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কপিলমুনিতে স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে স্ত্রীকে ধর্ষণ প্রচেষ্টার অভিযোগ! উপকূলীয় পাইকগাছায় পানিবন্দি সহস্রাধিক পরিবারে সংকট বাড়ছে, অনেক এলাকায় বিদ্যুৎ সংযোগ পুণ:স্থাপন হয়নি এখনো ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে নলছিটিতে ব্যাপক ক্ষয়ক্ষতি ডুমুরিয়ায় বখাটের হাতে লাঞ্ছিত স্কুল ছাত্রীর আত্নহত্যা! সৈয়দপুরের তিন কৃতি খেলোয়াড়কে উপজেলা ক্রীড়া সংস্থার সংবর্ধনা পৃথিবীর মতো গ্রহের সন্ধান নাসার, বছর হবে ১২.৮ দিনেই প্রধানমন্ত্রী দুর্গত এলাকা পরিদর্শনে যাবেন বৃহস্পতিবার ডুমুরিয়ায় মেরিন ফিসারিজ প্রকল্পের ৫দিনের প্রশিক্ষণ শুরু প্রস্তুতি পর্বে রাতে ফের যুক্তরাষ্ট্রের মুখোমুখি শান্ত-লিটনরা পাকিস্তানে ব্যাপক সংঘর্ষে ৫ সৈন্যসহ নিহত ২৮

পাইকগাছায় অনলাইন জুয়া প্রতিরোধে অভিযান শুরু, এজেন্টসহ ৫ জুয়াড়ী আটক

পাইকগাছা(খুলনা) প্রতিনিধি::
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩
  • ৩১৯ বার পড়া হয়েছে

খুলনার পাইকগাছায় অনলাইন জুয়া প্রতিরোধে অবশেষে গ্রেফতার অভিযান শুরু করেছে পুলিশ। (১ী ইবঃ) অনএক্স বেট অ্যাপস পরিচালনা করে জুয়া খেলার অপরাধে বুধবার (২১ জুন) ভোর রাতে এজেন্টসহ ৫ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। অনলাইনে জুয়াখেলা অবস্থায় তাদেরকে আটক করা হয় বলে দাবি পুলিশের। এসময় তাদের কাছ থেকে ১৫ টি মোবাই উদ্ধার হয়। আটককৃতদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

থানা পুলিশ জানায়, গোপন সংবাদে তারা জানতে পারেন যে, উপজেলার কপিলমুনির প্রতাপকাটি এলাকায় ওয়ান-এক্স বেট নামে একটি অ্যাপস ব্যবহার করে অবৈধভাবে ই-ট্রান্সজেকশন করছে জুয়াড়ীদের একটি একটি চক্র।

এরপর গোপন খবরের ভিত্তিতে বুধবার ভোররাতে অভিযান চালিয়ে উপজেলার নোয়াকাটি গ্রামের হোসেন মোড়লের ছেলে ট্রান্সজেবশন এজেন্ট সিদ্দিক মোড়ল(৪৩), রুহুল কুদ্দুসের শেখ জাহিদুল ইসলাম (২৪), শহিদুল সরদারের ছেলে স্বাধীন (২০), প্রতাপকাটির এস,এম লোকমান হেকিমের ছেলে রাফসান জনি (২০), সবুজ সরদারের ছেলে পারভেজ সরদার (২২) কে আটক করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা শাহিনুর রহমান জানন, তারা দীর্ঘ দিন ধরে ঘর ভাড়া নিয়ে ওয়ান-এক্সবেট সফটওয়ার ব্যবহার করে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের নাম ব্যবহার করে অনুমোদন হীন অনলাইন মোবাইল জুয়া চালিয়ে আসছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা অনলাইনে অবৈধ লেনদেনের সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে বলে জানায় পুলিশ।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলাম জানান, অনলাইসে এ্যপসের মাধ্যমে জুয়া খেলার সময় ৫ জনকে আটক করা হয়।

আটককৃতরা বিভিন্ন অনলাইন জুয়া অ্যাপস ব্যবহার করে জুয়া খেলার মাধ্যমে সাধারণ মানুষকে বিভিন্নভাবে প্রলুব্ধ করতেন। প্রতারণার উদ্দেশ্যে অনলাইনে জুয়া খেলায় উদ্বুদ্ধ করে মোবাইল ব্যাংকিং সিস্টেম ব্যবহার করে অবৈধ ই-ট্রানজেকশন এবং নগদ টাকা লেনদেনের মাধ্যমে বিপুল পরিমাণ টাকা অবৈধভাবে হাতিয়ে নিচ্ছিল চক্রটি।

আটক ব্যক্তিদের বুধবার সকালে আদালতে সোর্পদ করলে আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানো হয়েছে।

(অনলাইন জুয়া নিয়ে বিস্তারিত প্রতিবেদন দেখতে আমাদের সাথেই থাকুন।)

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইন্ডিপেন্ডেন্টবিডি আইটি টিম

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত: ইন্ডিপেন্ডেন্টবিডি মিডিয়া কর্পোরেশন লিঃ